হিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৩ ২০২১, ০৬:৪৭
  • 25 বার পঠিত
হিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

বরিশালের হিজলায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আতাউল্লাহকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ি উপজেলার ভারুইয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আতাউল্লাহ উপজেলার ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে। সে ভাড়ায় মোটরসাইকেল চালাতো।

হিজলা থানার পরিদর্শক তারিক হাসান রাসেল জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) অভিযান চালিয়ে নিজ গ্রাম থেকে আতাউল্লাহকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গত ২০ সেপ্টেম্বর সকাল ১১টায় স্কুলে যাওয়ার পথে স্কুলছাত্রীকে তুলে নিয়ে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে আতাউল্লাহ। পরে পরিবারের সদস্যরা স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ধর্ষণের ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে প্রশাসনের কর্মকর্তারা অভিযুক্তকে গ্রেফতারে তৎপরতা শুরু করে। পাশাপাশি শিশুর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: