ভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৪ ২০২১, ০৬:৩৮
  • 742 বার পঠিত
ভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

ভোলা প্রতিনিধি ::: ভোলার লালমোহনে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নাজমা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (২৪ সেপ্টম্বর) লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেষখালী গ্রামে এ ঘটনা ঘটে।
নাজমা বেগম ওই এলাকার ফরাজি বাড়ির মো. সিদ্দিকের স্ত্রী। তিনি চার সন্তানের জননী।
গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত গৃহবধূর সঙ্গে তার ননদের মনমালিন্য চলছিল। বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজন উভয়কে মিলিয়ে দেন। পরে পরিবারের সবাই মিলে রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এদিকে মেয়ে ঝুমুর রাত দুইটার দিকে মায়ের শোয়ার ঘরে মশারি টানাতে গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরের আড়ার সঙ্গে তাকে ঝুলতে দেখে। পরে তার চিৎকারে ঘরের ও বাড়ির অন্যান্যরা এসে গৃহবধূকে নিচে নামান।
ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনাকে আত্মহত্যা বলা হলেও বিষয়টি পুলিশের কাছে সন্দেহজনক মনে হচ্ছে। তাই মরদেহের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালেরর মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:স্থায়ী হলো দ্রুত বিচার আইনস্কুলে শিক্ষকরা কোচিং করালে দায়ী প্রতিষ্ঠানটাকা পাচার মামলায় ঢাকা টাইমসের সম্পাদক কারাগচিকিৎসকদের ঢাকার বাইরে যেতে হবে: স্বাস্থ্যমনজামিন নামঞ্জুর, মেজর হাফিজ কারাগারে
%d