মোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্রের আত্মহত্যা

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৪ ২০২১, ০৭:০৩
  • 657 বার পঠিত
মোটরসাইকেল কিনে না দেওয়ায়  জিলা স্কুলের ছাত্রের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

মোটরসাইকেল কিনে না দেওয়ায় বরিশাল জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী রাইয়ান (১৫) আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে নগরীর ব্রাউন কম্পাউন্ডের নিজ বাসভবন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার এসআই সুলতান মাহমুদ। তিনি জানান, ব্রাউন কম্পাউন্ডের বাসিন্দা শাহজাদার ছেলে রাইয়ান মাদকাসক্ত ছিল। বিভিন্ন সময়ে মাদক সেবনের ঘটনায় বাসায় ঝামেলা করতো।
এ নিয়ে পরিবারের সাথে ধারাবাহিকভাবেই পিতামাতার সাথে বিবাদ করে আসছিল। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। যদিও স্থানীয়দের দাবি, কয়েকদিন ধরে মা বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করেছিল। কিন্তু তা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:স্থায়ী হলো দ্রুত বিচার আইনস্কুলে শিক্ষকরা কোচিং করালে দায়ী প্রতিষ্ঠানটাকা পাচার মামলায় ঢাকা টাইমসের সম্পাদক কারাগচিকিৎসকদের ঢাকার বাইরে যেতে হবে: স্বাস্থ্যমনজামিন নামঞ্জুর, মেজর হাফিজ কারাগারে
%d