প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুকের পক্ষ থেকে দোয়া মোনাজাত

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৮ ২০২১, ০৮:৫৬
  • 19 বার পঠিত
প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুকের পক্ষ থেকে দোয়া মোনাজাত

স্টাফ রিপোর্টার ॥ সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা ও মহানগর এর আয়োজনে নগরীর নূরীয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব ইউসুফ উদ্দিন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নুরুল আমিন খলিফা। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়। এছাড়া দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। বাংলাদেশসহ সারাবিশ্ব যাতে করোনাভাইরাসের প্রভাব থেকে দ্রুত মুক্তিলাভ করে সেজন্যও দোয়া করা হয়।
সে-সময় উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সাবেক সহ-সভাপতি মীর আমিন উদ্দিন মোহন,মহানগর আ’লীগের সাবেক সদস্য ও ১৪নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপু,বিসিসি’র ১নং ওয়ার্ড কাউন্সিলর আমীর বিশ্বাস, ৪নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম বাদশা,১২নং ওয়ার্ডে জাকির হোসেন ভুলু, ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিস শরীফ, ২৬নং ওয়ার্ডে হুমায়ন কবির, ২৯ নং ওয়ার্ডে ফরিদ আহম্মেদ, ২৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও শ্রমিকলীগের নেতা সুলতান মাহমুদ হাওলাদার, মহানগর যুবলীগের সদস্য মারুফ আহম্মেদ জিয়া,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ইফতেখার বাবু, মহানগর যুবলীগের সদস্য মিজানুর রহমান মিল্টন, শায়েস্তাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুন তালুকদার, চন্দ্রমোহন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম.মতিউর রহমান২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তাফিজ রহমান রানা, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃমাহিদুর রহমান মাহাদ, ২৩নং ওয়ার্ড আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.আক্তার হোসেন রিপন, জেলা যুবলীগের সমাজসেবা সম্পাদক সাইফুল্লাহ খান লাবু, সরকারি বরিশাল কলেজ ছাত্রলীগের সভাপতি আল-মামুন, সাবেক নট্য সম্পাদক বাকসু কাজী মিলন, মহানগর ছাত্রলীগ নেতা মোঃআশিক জামান সোহেল, মহানগর যুবলীগ নেতা সোয়েব আহাদ জিসানসহ দলীয় নেতা-কর্মীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: