বরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভা জনসমুদ্রে পরিণত

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৮ ২০২১, ০৮:৫২
  • 21 বার পঠিত
বরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভা জনসমুদ্রে পরিণত

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আলোচনা সভা জনসমুদ্রে পরিণত হয়। বিকেল চারটায় জেলা ও মহানগর আওয়ামীলীগের ব্যানারে এই আলোচনা সভায় নগরীর বিভিন্ন স্থান থেকে বাদ্যযন্ত্র নিয়ে আনন্দ মিছিল নিয়ে সভাস্থল নগরীর সোহেল চত্বরে যোগ দেয়।
কেবল নগর নয়; জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা কর্মীরা এই আলোচনা সভায় মিছিল সহকারে অংশ নেয়। এতে করে নগরীর সদর রোড বলতে জেল খানার মোড় থেকে জিলা স্কুলের মোড় পর্যন্ত সড়কে দীর্ঘ পথ জুড়ে নেতা কর্মীদের উপস্থিতি ছিল। এসময় নগরীর গীর্জামহল্লা, ফজলুল হক এ্যাভিনিউ, কাঠপট্টি এসব সড়কে যান চলাচল বন্ধ ছিল। বৃষ্টি উপেক্ষা করে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভায় উপস্থিত হয় এই কর্মী সমর্থকরা।
এসময় বক্তারা বলেন, প্রধান মন্ত্রীর উন্নয়ন কর্মকান্ডের সুফল দক্ষিণাঞ্চলবাসির জন্য হওয়াতে তারা নিজ থেকেই উদ্বুদ্ধ হয়ে এই সভায় যোগ দিয়েছে। তারা আরো বলেন, বরিশালের আওয়ামীলীগে কোন বিভেদ নেই। যারা ষড়যন্ত্র করে বা বিভেদ সৃষ্টি করতে চায় তাদের ভবিষ্যৎ ভালো হবে না।
এসময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুচ, মহানগর আওয়ামীলীগের সভাপতি কেএম জাহাঙ্গীর, প্যানেল মেয়র গাজী নঈমুল ইসলামসহ অন্য নেতারা বক্তব্য দেন।

সকাল থেকেই নানা কর্মসূচীর মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করছে বরিশাল জেলা এবং মহানগর আওয়ামী লীগ।
সকালে বরিশাল নগরীর সোহেল চত্বরে দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন এরপর সকাল নয়টায় প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানায় নেতা-কর্মীরা।
এখানে প্রথমেই সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোহাম্মদ ইউনুচ ও মহানগর সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর হোসাইন সহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানায়।
এই কর্মসূচিতে অংশ নেয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুচ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে এখন অনন্য অবস্থানে পৌঁছেছে। বরিশাল তথা দক্ষিণ অঞ্চলের নেতা-কর্মীরাও তার নেতৃত্বে ঐক্যবদ্ধ অবস্থায় রয়েছে। এখানের জনতা উন্নয়নের সুফল ভোগ করে আওয়ামী লীগের সাথেই আছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করেন তিনি।
জন্মদিনে দিনভর কর্মসূচির মধ্যে বিকেলে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং সন্ধ্যায় মিলাদ মাহফিল ও জন্মদিনের কেক কাটার কর্মসূচি রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: