শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে-জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৮ ২০২১, ০৯:০২
  • 17 বার পঠিত
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে-জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম

বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মইদুল ইসলাম বলেছেন, ‘আমরা যেমন বলি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোখে দেখতো না। শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে।’ গতকাল মঙ্গলবার মেহেন্দিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সম্মুখে উন্নয়ন-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার রূপকার মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে তিনি সভাপতির বক্তব্য করেন।
তিনি আরো বলেন, ‘শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক ঘটনা। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্ব-দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।
বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মইদুল ইসলাম আরো বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণেই করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল থাকায় আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধি এশিয়ার প্রায় সব দেশের উপরে।’
আলোচনা সভা ও দোয়া মোনাজাতে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা আওয়মাী লীগরে সাধারণ সম্পাাদক মোঃ কামাল উদ্দিন খান, সহ-সভাপতি ও মেেেহন্দিগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যান নিজম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক জেলা পরিষদের প্যানের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান আরজু, চরএককরিয়া ইউনিয়ন চেয়ারম্যান মুকিম তালুকদার , যুগ্ম সম্পাাদক জব্বার কানন, সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জামাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম টেনু খন্দকার, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হক জমাদ্দার, কাউন্সিলর সোহরাব, কাউন্সিলর সাইদুর রহমান মনির, উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাউন্সিলর আঃ মোতালেব জাহাঙ্গীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরাব হোসেন ব্যাপারী, পৌর ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত রনি প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকিব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: