চরমোনাইতে নিখোঁজের চারদিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : অক্টোবর ০৫ ২০২১, ০৮:৩৯
  • 22 বার পঠিত
চরমোনাইতে নিখোঁজের চারদিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

নিখোজের চারদিন পর চরমোনাইতে নিখোজ সআকুল ছাত্রের লাশ সুপারি বাগান থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা গেছে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোঃ আনোয়ার হাওলাদার এর ছেলে মোঃ শাকিল গত চার দিন আগে নিখোঁজ হয়। নিখোজের চারদিন পরে মঙ্গলবার বেলা ১২ টার দিকে চরমোনাই ইউনিয়নের রাজারচর পাশের ৫ নং ওয়ার্ডের বট তলা এলাকার একটি সুপারি বাগানের ডোবায় শাকিলের লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ডোবা থেকে শাকিলের লাশ উদ্ধার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। স্থানীয় সুত্রে জানা যায় শাকিল নিখোঁজ হওয়ার পরে শাকিলের পরিবার থেকে কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিলো। এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: