পটুয়াখালীতে ট্রলারে গৃহবধূকে গণধর্ষণ / গ্রেপ্তার ৩

  • আপডেট টাইম : অক্টোবর ০৭ ২০২১, ০৬:৩৯
  • 672 বার পঠিত
পটুয়াখালীতে ট্রলারে গৃহবধূকে গণধর্ষণ / গ্রেপ্তার ৩
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ট্রলারে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় করা মামলায় তিন যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোলেমান (২২), বাপ্পি প্যাদা (২৪) এবং আরিফ খান (২৩)।

গ্রেপ্তারকৃতদের মধ্যে গলাচিপা উপজেলার চর কাজল গ্রাম থেকে সোলেমান ও বাপ্পিকে গ্রেপ্তার করে চরশিবা ক্যাম্প পুলিশ। আর আজ বৃহস্পতিবার সকালে চর নজির গ্রাম থেকে আরিফ খানকে গ্রেপ্তার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

এর আগে গণধর্ষণের ঘটনায় গতকাল বুধবার রাতে সোলেমানকে প্রধান আসামি করে সাতজনের নামে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন ওই গৃহবধূর বাবা।
মামলা সূত্রে জানা যায়, গতকাল সকাল সাড়ে ১০টায় ওই গৃহবধূ তার শ্বশুরবাড়ি গলাচিপার চর বিশ্বাস গ্রাম থেকে চাচাতো দেবর সোলেমানের সঙ্গে বাবার বাড়ি রাঙ্গাবালীর চর বেস্টনি গ্রামের উদ্দেশে রওনা দেয়। এ সময় চর আগস্তি হাক্কাঘাটের খেয়াঘাট এলাকায় এসে সোলেমান তাকে লাইনের ট্রলারে না উঠিয়ে আরিফ খানের ট্রলারে উঠায়। পরে দুপুর একটার দিকে সাপের খাল নামক স্থানে পৌঁছে ট্রলারের ছৈয়ের মধ্যে ঢুকে ওই গৃহবধূকে সাত যুবক পালাক্রমে ধর্ষণ করে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান জানান, তিন আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d