১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা বরিশালে উদ্ধার

  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২১, ০৬:৩৬
  • 22 বার পঠিত
১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা বরিশালে উদ্ধার

পটুয়াখালীর দুমকিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিলন গাজীকে (৩৫) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিচয়ে তুলে নেওয়ার ১৬ঘন্টা পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার লেবুখালী ফেরিঘাট সংলগ্ন গ্রামের নিজ বাড়ি থেকে পিকআপে পিবিআই পুলিশ পরিচয়ে মিলনকে তুলে নিয়ে ফেরি পার হয়ে বরিশালের দিকে চলে যায়। এর পর থেকেই কোনো সন্ধান পাচ্ছিল না তার পরিবার। চারিদিকে খোঁজ-খবর নিয়ে সন্ধান না মেলায় শুক্রবার সকালে দুমকি থানায় এ ঘটনায় একটি সাধারণ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিখোঁজ মিলন গাজীর পিতা আবদুল কাদের গাজী।
জিডিতে বলা হয়, মিলন গাজী পেশায় একজন গাড়িচালক। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি বাড়িতে ফেরেন। পরে রাতের খাবার খেয়ে বাসার সবাই ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১টার দিকে তাদের বসতঘরের সামনে ৮-১০জন লোক এসে পুলিশ পরিচয়ে ডাকাডাকি করে। দরজা খোলার পর সবাই ঘরে ঢুকে মিলন গাজীকে বাড়ির সামনে অপেক্ষমাণ একটি পিকআপ ভ্যানে তুলে লেবুখালী ঘাটের স্পেশাল ফেরিতে পাড় হয়ে বরিশালের দিকে নিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ ও নিখোঁজ ছিল।
শুক্রবার বিকাল ৪টায় লোকমুখে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল খোঁজ নিতে গিয়ে তার সন্ধান পায় স্বজনেরা।
জ্ঞান ফেরার পর মিলন গাজী জানান, দুর্বৃত্তরা তুলে নিয়ে গাড়িতে বসে তাকে বেদম মারধর করে অজ্ঞান অবস্থায় বরিশালের রূপাতলী এলাকায় ফেলে যায়। ভোর হলে স্থানীয় লোকজন তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
দুমকি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুস সালাম বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি হয়েছে। তবে ভিকটিমকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাওয়া গেছে বলে শুনেছি।
পুলিশ সুপার (পিবিআই) পটুয়াখালী আবদুস সোবাহান খান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অভিযুক্তদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: