বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীসহ আহত ১০

  • আপডেট টাইম : অক্টোবর ১৬ ২০২১, ০৬:০৯
  • 36 বার পঠিত
বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীসহ আহত ১০

বরিশালের ভাটারখাল কলোনীতে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহতের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কলোনীর বাসিন্দা হালিম শাহ ও লেবার সরদার আলমগীরের লোকজনের মধ্যে এই সংঘাতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করেছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এদের মধ্যে গুরুতর আহত সাদ্দাম শাহকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় প্রেরণ করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, হালিম শাহ ও লেবার সরদার আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এনিয়ে উভয়পক্ষের মামলাও চলমান আছে। সেই বিরোধকে কেন্দ্র করে দুটি গ্রুপের লোকজন বৃহস্পতিবার সন্ধ্যা রাতে আকস্মিক ধারালো অস্ত্র নিয়ে সংঘাতে জড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘাতের একপর্যায়ে উভয়গ্রুপ একে অপরের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় নারীদের মারধর করা হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এসময় হালিম শাহ’র ছেলে সাদ্দামকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। রক্তাক্ত সাদ্দামসহ সকলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তাসহ কোতয়ালি থানা পুলিশের ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
সাদ্দাম শাহ’র ভাই তারেক শাহ জানান, হামলায় সাদ্দাম ছাড়াও তানিয়া, নিপুসহ তাদের গ্রুপের ৫ জনের বেশি আহত হয়েছেন। কিন্তু সাদ্দামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার লক্ষে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এই হামলার ঘটনায় তাদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
তবে আলমগীর ভাষ্য হচ্ছে, তাদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে হালিম শাহ’র লোকজন। এতে তাদের বেশ কয়েকজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তাদের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে।
কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানিয়েছেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে ভাটারখালের পরিস্থিতি শান্ত রয়েছে। এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি।ওসি জানান, এই ঘটনায় উভয়পক্ষের মামলা গ্রহণ করা হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: