গণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে দলের কাজ করতে হবে: এবায়েদুল হক চাঁন

  • আপডেট টাইম : অক্টোবর ১৬ ২০২১, ০৬:১২
  • 654 বার পঠিত
গণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে দলের কাজ করতে হবে: এবায়েদুল হক চাঁন
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল জেলা বিএনপি (দক্ষিণ) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এবায়েদুল হক চাঁন বলেছেন, হত্যা, গুম, ধর্ষণকারী ও স্বৈরাচারী সরকারে বিরুদ্ধে ঐক্যবন্ধ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে কু-হয়ে যাওয়া গণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে দলের কাজ করতে হবে।

তাই দ্রুত দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার সহ সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজিব আহসানের নিঃশর্ত মুক্তির দাবী জনান।
এসময় অন্যসকল বক্তারা বলেন আগামী এই বাংলার মাটিতে রাতের আধারে কোন ভোট হতে দেওয়া হবে না। দিনের আলোতে জনগণের ভোটের অধিকার আদায় করে আনতে বিএনপি নেতা কর্মীরা জীবন দিতে প্রস্তুত রয়েছে।

আজ (১৬ অক্টোবর) শনিবার, সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি এবং চিকিৎসার সু-ব্যবস্থা করা সহ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেন্দ্রীয় ছাত্রদল সাবেক সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তারা একথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বরিশাল জেলা ও মহানগর সকল অংঙ্গ সংগঠন সহ স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের যৌথ সমন্বয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা যুবদলের সাধারন সম্পাদক এ্যাড, এইচ.এম তছলিম উদ্দিনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন- মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, যুগ্ম সাধারন সম্পাদক বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবীর জাহিদ, মহানগর স্বেচ্ছসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, জেলা স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, মাহমুদ খান, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাজহারুল ইসলাম জাহান, বরিশাল উত্তর জেলা যুবদল আহবায়ক সালাউদ্দিন পিকলু, সদস্য সচিব গোলাম মোর্সেস মাসুদ, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনি, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক কামরুল আহসান।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা খন্দকার আবুল হোসেন লিমন, সাইফুল ইসলাম আজিম, সালাউদ্দিন নাহিদ সহ বরিশাল জেলা ও মহানগর সহ বরিশাল উত্তর জেলা স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদলের সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d