পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মরদেহ

  • আপডেট টাইম : অক্টোবর ২৩ ২০২১, ০৬:১০
  • 36 বার পঠিত
পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মরদেহ

পটুয়াখালীতে এমভি সম্রাট-৭ লঞ্চ থেকে এক নারীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে লঞ্চটির স্টাফ কেবিন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় লঞ্চের স্টাফদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাহফুজুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসে ডবলডেকার এমভি সম্রাট-৭ লঞ্চ। শনিবার ভোরে ওই লঞ্চের স্টাফ কেবিন থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,. কেবিনটির বাইরে থেকে তালা দেওয়া ছিল। ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয় লঞ্চ কর্তৃপক্ষ। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এখন পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি। সিআইডি, পিবিআই ও জেলা পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই নারীর পরিচয় পাওয়া গেলে সহজেই মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: