আইসিইউতে খালেদা জিয়া

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২১, ০৬:২৭
  • 30 বার পঠিত
আইসিইউতে খালেদা জিয়া

আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার (২৫ অক্টোবর) বিকেলে একটি মাইনর অপারেশনের পর তাকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তিনি সুস্থ ও বিপদমুক্ত বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এদিন বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন বলেন, আজ ম্যাডামের ছোট একটি বায়োপসি করা হয়েছে। অপারেশনের পর তিনি ছেলে তারেক রহমান, ছোট ভাই শামীম ইস্কান্দার, ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিথির সঙ্গে কথা বলেছেন। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখন তিনি ভালো আছেন।
সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া সুস্থ আছেন। এখন তিনি বিপদমুক্ত। চিকিৎসকরা বলেছেন এখন তার বিপদের সম্ভাবনা নেই।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: