সমর্থকদের উদ্দেশ্যে ম্যানইউ অধিনায়ক: আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ

  • আপডেট টাইম : নভেম্বর ০৮ ২০২১, ০০:৩৩
  • 71 বার পঠিত
সমর্থকদের উদ্দেশ্যে ম্যানইউ অধিনায়ক: আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ

শনিবার নগর প্রতিদ্বন্দ্বী সিটির কাছে হতাশাজনক পরাজয়ের পর ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়েছেন ক্লাব অধিনায়ক হ্যারি ম্যাগুইর। প্রিমিয়ার লিগে চেলসির সাথে পয়েন্টের সমতা করার আশা নিয়ে ইউনাইটেড ওল্ড ট্র্যাফোর্ডে নেমেছিলো শনিবার, কিন্তু প্রথমার্ধের দুটি গোল রেডদের সেই স্বপ্ন পূরণের পথে বাঁধা হয়ে দাড়ায়।

ম্যাগুয়ার তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে শনিবারের ম্যাচ নিয়ে তার চিন্তাভাবনা এবং দলের প্রতি অব্যাহত সমর্থনের জন্য ইউনাইটেড ভক্তদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন (ছবি)।

ম্যানইউ অধিনায়ক লিখেছেন, “একদল খেলোয়াড় হিসেবে আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমরা জানি এবং স্বীকার করি যে এটি যথেষ্ট ভাল নয়।আমরা আপনাদের মনকষ্ট এবং হতাশা দুটোই অনুভব করছি, আমরা সবকিছু ঠিক করার জন্য আমরা যা করতে পারি তা করছি এবং আমরা জিনিসগুলি ঠিক করব। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ, ❤️🔴 ইউনাইটেড।”

আন্তর্জাতিক বিরতির  আগামী ২০ নভেম্বর ওয়াটফোর্ডে রেডসের  বিপক্ষে ম্যাচ দিয়ে আবারো প্রিমিয়ার লিগে মাঠে নামবে ম্যানইউ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: