বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • আপডেট টাইম : নভেম্বর ০৮ ২০২১, ০৭:১১
  • 77 বার পঠিত
বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া জিরো পয়েন্ট এলাকায় মাইক্রোবাস ও টেম্পোর মধ্যে মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নাসির বিশ্বাস (৫৫), জাহাঙ্গীর মৃধা (৪৫) ও মিরাজুল ইসলাম (৩২)।

ঝালকাঠির নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও নিহতের স্বজনরা জানান, সকালে বাকেরগঞ্জের দিক থেকে একটি টেম্পো বরিশালে আসছিল। পথে দপদপিয়া জিরো পয়েন্ট এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেম্পোর তিন যাত্রী ও মাইক্রোবাসচালক গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নির্মাণশ্রমিক নাসির বিশ্বাসের মৃত্যু হয়।

এছাড়া গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাসচালক জাহাঙ্গীর ও তরকারি ব্যবসায়ী মিরাজুলকে ঢাকায় পাঠানো হয়। পথিমধ্যে জাহাঙ্গীর ও মিরাজুলের মৃত্যু হয়। নাসির নামে আরও একজন গুরুতর আহত অবস্থায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

অবস্থা গুরুতর থাকায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা ও তরকারি ব্যবসায়ী মিরাজুল ইসলামকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে রাস্তায় তারা মারা যান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: