টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

  • আপডেট টাইম : নভেম্বর ১১ ২০২১, ০৮:৩৯
  • 48 বার পঠিত
টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি পাকিস্তান-অস্ট্রেলিয়া।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান ক্রিকেট দল।

এই ম্যাচের জয়ী দল প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য জয় পাওয়া নিউজিল্যান্ডের সঙ্গে রোববার ফাইনালে অংশ নেবে।

অতীতে পাকিস্তান ও অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ফরম্যাটে ২৩ ম্যাচে মুখোমুখি হয়। তার মধ্যে ৯ ম্যাচে জয় পায় অস্ট্রেলিয়া আর ১৩টিতে জয় পায় পাকিস্তান।

আর টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে উভয় দল ৬ ম্যাচে অংশ নেয়। সমান ৩টি করে ম্যাচে জয় পায় পাকিস্তান-অস্ট্রেলিয়া।

দুই দলের সবশেষ ৩ ম্যাচের দুটিতে জয় পেয়েছে পাকিস্তান। একটিতে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমে ব্যাট করেই পাকিস্তান বেশি সাফল্য পেয়েছে। প্রথমে ব্যাট করে নয়টিতে জিতেছে পাকিস্তান। ৪টিতে জিতেছে অস্ট্রেলিয়া।

অতীত সমীকরণ ও সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় অস্ট্রেলিয়ার চেয়ে একধাপ এগিয়ে পাকিস্তান। মাঠের খেলা শেষ হওয়ার আগে হলফ করে বলা মুশকিল কে জিতবে। তবে জয়ের পাল্লা পাকিস্তানের পক্ষেই ভারি।

পাকিস্তান: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, হারিস রউফ ও শাহিন আফ্রিদি।

অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজেলউড।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: