আগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০২১, ০৬:১১
  • 61 বার পঠিত
আগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।
আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, শনিবার দুপুরে
উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আন্দ্রীয় হালদারের মেয়ে সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের কারিগরী শাখার ১ম বর্ষের ছাত্রী তুলি হালদার (১৯) শনিবার বিকেলে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়।

তুলির মা মরিয়ম হালদার জানান, তুলি পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য কলেজে যেতে চাইলে আমি তাকে বাড়িতে থাকতে বলি এবং আমি কলেজে তুলির প্রবেশপত্র নিয়ে এসে শুনতে পাই তুলি অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়। খবর পেয়ে পুলিশ কলেজছাত্রী তুলি হালদারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপমৃতু মামলার তদন্তকারী অফিসার ও আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী হোসেন জানান, তুলি হালদারের লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: