ভারতের প্রতিরক্ষাপ্রধানসহ বিধ্বস্ত কপ্টারের ১৩ আরোহীই মারা গেছেন

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০২১, ০৬:২৪
  • 52 বার পঠিত
ভারতের প্রতিরক্ষাপ্রধানসহ বিধ্বস্ত কপ্টারের ১৩ আরোহীই মারা গেছেন

ভারতের তামিলনাড়ুতে সামরিক বাহিনীর এক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১৩ জন নিহত হয়েছেন। বিধ্বস্ত হওয়া ওই চপারে ভারতের প্রতিরক্ষাপ্রধান ও সাবেক সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াত, তার স্ত্রী, সামরিক সহকারী, নিরাপত্তা কমান্ডো এবং বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন। দুর্ঘটনায় চপারে থাকা ১৪ জনের মধ্যে ১৩ জনেরই মৃত্যু হয়।

তবে তামিলনাড়ু কর্তৃপক্ষ এখনো নিশ্চিত করতে পারেনি, নিহতদের মধ্যে প্রতিরক্ষাপ্রধান আছেন কি না। কেননা নিহতদের শরীর মারাত্মকভাবে দগ্ধ হয়েছে এবং ডিএনএ টেস্ট ছাড়া তাঁদের শনাক্ত করা সম্ভব নয়।

তবে, জেনারেল বিপিন রাওয়াত ওই হেলিকপ্টারে ছিলেন- বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় বিমানবাহিনী।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ ভারতের তামিলনাড়ুর কুনুরের কাছে গভীর জঙ্গলের ওপর আচড়ে পড়ে সেনাবাহিনীল এমআই-১৭ ভিফাইভ হেলিকপ্টারটি। ঘটনার পর পরই শুরু হয় উদ্ধারকাজ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এ ঘটনায় শোক জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: