পাথরঘাটায় ‘দুই কোটি টাকা’ মূল্যের তক্ষকসহ আটক ২

  • আপডেট টাইম : জানুয়ারি ০৫ ২০২২, ০৬:২৯
  • 44 বার পঠিত
পাথরঘাটায় ‘দুই কোটি টাকা’ মূল্যের তক্ষকসহ আটক ২

বরগুনার পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়ন থেকে দুই কোটি টাকা মূলের তক্ষকসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে নাচনাপাড়া ইউনিয়নের জ্ঞানপাড়া গ্রামের বাঁশতলা নতুনবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-বরিশালের উজিরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল আজিজের ছেলে রিয়াজুল ইসলাম (৪২) ও বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নে গোলবুনিয়া গ্রামের আব্দুল গফুর হাওলাদারের ছেলে ইউনুস হাওলাদার (৫৮)।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তক্ষকসহ ওই দুজনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর নেপথ্যে কারা আছে জানার চেষ্টা করছি।

উদ্ধার তক্ষকটির দাম দুই কোটি টাকা হবে দাবি করে ওসি বলেন, তক্ষকটি বনে অবমুক্ত করার জন্য বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: