জ্যান্ত গরুর পা কেটে নিল দুবৃত্তরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২২, ০৫:৫৩
  • 31 বার পঠিত
জ্যান্ত গরুর পা কেটে নিল দুবৃত্তরা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ॥ এ কেমন শত্রুতা। পটুয়াখালীর কলাপাড়ায় একটি জীবন্ত গরুর চার পা এবং মাথা কেটে নিয়ে বাকি অংশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম রজপাড়া গ্রামের দারোগার বান এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে।
গরুর মালিক মনিরুল ইসলাম সংবাদিকদের জানান, ঘটনার রাতে তিনি বাড়িতে একা ছিলেন। ৭/৮ জন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করেন। তিনি ঘর থেকে বের না হওয়ায় গোয়াল ঘর থাকা গরুটি নির্মম ভাবে হত্যা করে। এদিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।
কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: