ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২২, ০৫:৪৫
  • 31 বার পঠিত
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার দুই দিন পর ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক মইন হাওলাদার মারা গেছেন। গতকাল রোববার বেলা ৩টায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মইন রাজাপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সবুর হাওলাদারের একমাত্র ছেলে এবং তিনি রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জিপিএ ৪.৫০ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।
জানা গেছে, গত ৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় বরিশাল পিরোজপুর আঞ্চলিক সড়কের রাজাপুর বিশ্বাস বাড়ি নামক স্থানে বিপরীতমুখী টমটমের সঙ্গে মইনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মইন গুরুতর আহত হয়।

স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অবস্থার অবনতি হলে, রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: