ভারতে সমাজবিধ্বংসী স্বামী-স্ত্রী বদল চক্রের সন্ধান, গ্রেফতার ৭

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২২, ০৭:৪১
  • 30 বার পঠিত
ভারতে সমাজবিধ্বংসী স্বামী-স্ত্রী বদল চক্রের সন্ধান, গ্রেফতার ৭

পশ্চিমা দেশগুলোতে স্বামী-স্ত্রী কিংবা নিজের সঙ্গীকে বদল করার জন্য কিছু ক্লাব রয়েছে। যেগুলো ‘সুইঙ্গিং ক্লাব’ নামে পরিচিত। তাদের ভাষায়- যৌন জীবনের একঘেয়েমি কাটাতে সেখানে যান তারা।

এবার সমাজবিধ্বংসী এই স্বামী-স্ত্রী বদল চক্রের সন্ধান পাওয়া গেল প্রতিবেশী দেশ ভারতেও। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

এরই মধ্যে এই চক্রের সঙ্গে জড়িত সন্দেহে সাতজনকে গ্রেফতার করেছে ভারতের কেরালা রাজ্য পুলিশ। রাজ্যজুড়ে এই চক্র ছড়িয়ে পড়েছে বলে পুলিশের আশঙ্কা।

 

মূলত সমাজের ধনী এবং অভিজাত শ্রেণির মধ্যে এই প্রবণতা ছড়িয়ে পড়েছে বলে ধারণা পুলিশের। প্রথমিক তদন্তে অন্তত এক হাজার নারী-পুরুষ এই চক্রে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

কেরালার কারুকাচল থানায় এক নারী তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানালে পুরো বিষয়টি প্রকাশ্যে আসে। ওই নারীর অভিযোগ, তার স্বামী তাকে জোর করে অন্য পুরুষদের সঙ্গে বিছানায় যেতে বাধ্য করতে চাইছিলেন।

এর আগে কায়ামকুলাম এলাকা থেকেও এই ধরনের অভিযোগ এসেছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানতে পেরেছে, নেট মাধ্যম ব্যবহার করে একদল লোক প্রথমে অ্যাপের মাধ্যমে বিভিন্ন গ্রুপে ঢুকে পড়ে নারী-পুরুষদের সঙ্গে বন্ধু পাতিয়ে অনেককে এই কাজে প্ররোচিত করছে। যৌনজীবনের একঘেয়েমি কাটাতে এই ধরনের প্রস্তাব একটা বড় অংশের মানুষের কাছে জনপ্রিয় হচ্ছে বলে তা দ্রুত ছড়িয়ে পড়ছে বলে আশঙ্কা পুলিশের।

চেঙ্গাচেরির ডেপুটি পুলিশ সুপার আর শ্রীকুমার জানান, অভিযুক্তরা অধিকাংশই আলাপুঝা, কোট্টায়াম, এর্নাকুলামের মতো জেলার বাসিন্দা। অভিযোগকারী নারীর স্বামী ছাড়া আরও ছয়জনকে পুলিশ গ্রফতার করেছে। তবে এর সঙ্গে যুক্তদের সংখ্যা আরও অনেক বেশি বলে পুলিশ নিশ্চিত হয়েছে। সংখ্যাটা এক হাজারের ওপর বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ। সূত্র: এনডিটিভি,

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: