করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর আইসিইউতে

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২২, ০৬:১৮
  • 25 বার পঠিত
করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর আইসিইউতে

প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তাকে ভারতের মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পরিবারের বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আপাতত স্থিতিশীল আছে ৯২ বছর বয়সী লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা। এ বয়সে করোনায় আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউতে নেওয়া হয়ে তাকে।

লতা মঙ্গেশকরের পরিবারের অনুরোধ, ‘দয়া করা আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে সম্মান করুন।’ এসময় পরিবারের পক্ষ থেকে লতা মঙ্গেশকরের জন্য প্রার্থনা চাওয়া হয়।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, লতা মঙ্গেশকর এমনিতেই বেশ কয়েক বছর ধরে গৃহবন্দি। বাইরে খুব বেশি একটা বের হন না। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় তিনি। বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায় তাকে। ধারণা করা হচ্ছে, তার ঘনিষ্ঠ কোনো ব্যক্তি অথবা পরিচারিকার কাছে থেকে সংক্রমিত হয়েছেন তিনি।

সাত দশক ধরে দর্শক ও সমালোচক হৃদয় তৃপ্ত করে চলা ভারতীয় সংগীতের এই জীবন্ত কিংবদন্তি ১৯২৯ সালে ভারতের ইন্দোরে জন্মগ্রহণ করেন। কিন্তু তার সংগীত ভারত ছাপিয়ে তাকে পৌঁছে দেয় বিশ্বসংগীতের দরবারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: