ক্রাইস্টচার্চ টেস্ট হেরে এক ধাপ পেছাল বাংলাদেশ

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২২, ০৭:০৩
  • 25 বার পঠিত
ক্রাইস্টচার্চ টেস্ট হেরে এক ধাপ পেছাল বাংলাদেশ

ক্রাইস্টচার্চ টেস্টে আজ নিউজিল্যান্ডের কাছে ইনিংস ও ১১৭ রানে হেরে গেছে বাংলাদেশ। এই হারে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুই টেস্ট জিতে টাইগাররা পঞ্চমস্থানে উঠেছিল। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হারে এক ধাপ পেছাল বাংলাদেশ।

এখন পর্যন্ত ৪ টেস্টে ১ জয়, ৩ হারে বাংলাদেশের ১২ পয়েন্ট আছে। জয়ে শতাংশের হিসাবে ৩৩.৩৩। বাংলাদেশের উপরে আছে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা-পাকিস্তান-ভারত ও দক্ষিণ আফ্রিকা। তালিকায় বাংলাদেশের পরে আছে ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। পয়েন্ট জয়ের শতাংশে সবার উপরে অস্ট্রেলিয়া। এই আসরে ৪ ম্যাচ খেলে ১টি করে জয়-ড্র ও ২টি হারে ১৬ পয়েন্ট আছে নিউজিল্যান্ডের। তারা আছে অষ্টমস্থানে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: