ফেসবুক পোস্টের জেরে হামলা, ছাত্রলীগ কর্মী আহত

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২২, ০৭:৫৭
  • 25 বার পঠিত
ফেসবুক পোস্টের জেরে হামলা, ছাত্রলীগ কর্মী আহত

বরিশালের মুলাদীতে ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতার হামলায় রিফাত নামে সংগঠনটির এক কর্মী আহত হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে চরকালেখান আদর্শ কলেজে এই ঘটনা ঘটে। ওই কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তামিম আহম্মেদের নেতৃত্বে হামলা করা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আহত রিফাত চরকালেখান আদর্শ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

জানা গেছে, বুধবার রিফাত ক্লাস করতে কলেজ যায়। সকাল ১০টার দিকে তামিম ও তার সহযোগীরা তাকে কথা শোনার জন্য ডাক দেয়। ওই সময় কলেজ অধ্যক্ষের কার্যালয়ে সামনেই তামিম ক্রিকেট ব্যাট দিয়ে রিফাতকে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায়ে সে মেঝেতে পড়ে গেলে তামিমের সহযোগীরা কিলঘুষি ও লাথি মারতে থাকে। পরে কলেজ শিক্ষক ও ছাত্ররা রিফাতকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করেন।
চরকালেখান কলেজ ছাত্রলীগ সভাপতি এস.এম তারেক হোসেন বলেন, তামিম আহম্মেদ ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন কার্যক্রমে অংশ নেয়। হামলার ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় মুলাদী থানার এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: