নলছিটিতে “স্টাইল” করে চুল কাটায় কিশোরকে ন্যাড়া করে মারধর

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২২, ০৬:২৬
  • 611 বার পঠিত
নলছিটিতে “স্টাইল” করে চুল কাটায় কিশোরকে ন্যাড়া করে মারধর
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির নলছিটি উপজেলায় “স্টাইল” চুল কাটানোয় এক কিশোরকে মাথা ন্যাড়া করে মারধরের অভিযোগ পাওয়া গেছে । সোমবার (৭ ফেব্রূযারি) বেলা ১১টার দিকে উপজেলার আমিরাবাদ বাজারের একটি সেলুনে এ ঘটনা ঘটে।
মারধরের শিকার কিশোর মো. হৃদয় হাওলাদার (১২) দক্ষিণ মগড় এলাকার অটোরিকশাচালক মো. ফারুক হাওলাদারের ছেলে। সে স্থানীয় মগর দাখিল মাদরাসায় সপ্তম শ্রেণিতে পড়ে।
ঘটনায় অভিযুক্ত মো. হায়দার হাওলাদার (৬০) মগর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক শাহিনের চাচা। তাকে অভিযুক্ত করে নলছিটি থানায় একটি অভিযোগ দেন ওই কিশোরের বাবা।
কিশোরের বাবা অভিযোগ করেন, সোমবার সকালে তার ছেলে হৃদয় আমিরাবাদ বাজারের নরসুন্দর অমল চন্দ্র শীলের দোকানে চুল কাটাতে যায়। সেলুনে উপস্থিত হায়দার হাওলাদার হৃদয়ের চুলের কাটিং দেখে ক্ষিপ্ত হন। তিনি মেশিন দিয়ে হৃদয়ের মাথার চুল সম্পূর্ণ ন্যাড়া করে দেন। হৃদয় এর প্রতিবাদ করলে হায়দার হাওলাদার তাকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেয়।

হৃদয়ের বাবা ফারুক হাওলাদার বলেন, “যদি আমার ছেলে কোনো অপরাধ করে তিনি আমার কাছে বলতে পরতেন । কিন্তু তা না করে নিজেই আমার ছেলের মাথা ন্যাড়া করে মারধর করেন। আমি এ ঘটনার বিচার চাই।”
চুল ন্যাড়া করার কথা স্বীকার করে হায়দার হাওলাদার বলেন, “ছেলেটি অল্প বয়সে উগ্র স্টাইলে চুল কাটায় একটু শাসন করেছি । একটু শাসন না করলে শিশু–কিশোররা নষ্ট হয়ে যাবে ।”
মগড় ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক বলেন, “এ ঘটনা যদি সত্য হয়ে থাকে তাহলে সঠিক বিচার করা হবে ।”
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, “কিশোরের চুল ন্যাড়া করে মারধরের অভিযোগ পেয়েছি । বিষয়টি তদন্ত করার জন্য একজন উপপরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d