বরগুনায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২২, ০৬:২৯
  • 582 বার পঠিত
বরগুনায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরগুনায় কলহের জেরে সালমা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে স্বামী ফারুক আকনের দাবি, তার স্ত্রী ছারপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। পরস্পর বিরোধী বক্তব্যে সালমার মৃত্যু রিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ফারুক আকন একই এলাকার হামেদ আকনের ছেলে।
সালমার মেয়ে সুমাইয়া ও নাবিলা জানায়, দুপুরে মা চাল ভাজছিল। বাবা এসে মাকে গালাগাল করে মারধর শুরু করে। আমরা ভয়ে ঘরের বাইরে ছিলাম। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।
সালমার মা বিলকিস বেগম ও বাবা মোকলেস মিয়া বলেন, যৌতুকের দাবিতে সালমাকে প্রায়ই নির্যাতন করত ফারুক। কিছুদিন আগেও তিন লাখ টাকা দিয়েছি। তারপরও সে যৌতুক দাবি করে নির্যাতন করে আসছিল। আজ দুপুরেও সে তাকে মারধর করে আহত করে এবং বিষ খাওয়ায়। পরে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সালমা মারা যায়। খবর পেয়ে আমরা হাসপাতালে এসে মেয়ের মৃতদেহ দেখতে পাই।
অন্যদিকে সালমার স্বামী ফারুক বলেন, সালমা সব সময় আমাকে পরকিয়ার সন্দেহ করত। এসব বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চড় থাপ্পড় দিয়েছিলাম। এতে সে ঘরে থাকা ছারপোকা মারার ওষুধ সেবন করে। পরে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তার মৃত্যু হয়।
এ প্রসঙ্গে বরগুনা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।
এ বিষয়টি নিশ্চিত করে বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। তিনি আরও বলেন, এখন পর্যন্ত লিখিত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d