বাড়ির পাশে মেহগনিগাছে ঝুলছিল বৃদ্ধের লাশ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২২, ০৬:০৭
  • 597 বার পঠিত
বাড়ির পাশে মেহগনিগাছে ঝুলছিল বৃদ্ধের লাশ
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির রাজাপুরে মো. আজাহার আলী আকন (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার পুটিয়াখালী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আজাহার আলী ওই এলাকার মৃত কাছেম আলী আকনের ছেলে।

আজাহার আলীর মেজ ছেলে মো. সাইফুল ইসলাম আকন জানান, তার বাবা একজন মানসিক রোগী ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ঘুম থেকে উঠে হঠাৎ নিখোঁজ হন আজাহার আলী। এ সময় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে রাত সাড়ে ৪টার দিকে তাদের বাড়ির সামনে খালপাড়ে একটি মেহগনিগাছের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্ররায় বলেন, আজাহার আলী একজন মানসিক রোগী ছিলেন, তাতে কোনো সন্দেহ নেই। তার মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d