জনগণের ঘাম ও শ্রমের কষ্টার্জিত টাকায় প্রশিক্ষিত প্রতিটি পুলিশ সদস্য দেশের জন্য সম্পদ _____বিএমপি কমিশনার

  • আপডেট টাইম : মার্চ ০১ ২০২২, ০৬:৩১
  • 589 বার পঠিত
জনগণের ঘাম ও শ্রমের কষ্টার্জিত টাকায় প্রশিক্ষিত প্রতিটি পুলিশ সদস্য দেশের জন্য সম্পদ _____বিএমপি কমিশনার
সংবাদটি শেয়ার করুন....

পুলিশ মেমোরিয়াল ডে ২০২২ উপলক্ষ্যে পুলিশ লাইন্স ড্রিল শেড বরিশালে আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার ।

অনুষ্ঠানের শুরুতেই তিনি বলেন , স্বজন হারানোর ক্ষতি অপূরণীয়। জননিরাপত্তায় প্রতিদিন প্রতিটা সময় আমাদের যুদ্ধ করতে হয়। দেশের জন্য স্বাধীনতার প্রথম প্রহরে আত্মত্যাগী সূর্য সন্তান, কর্তব্যরত অবস্থায় হারানো বাংলাদেশ পুলিশের বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে বলেন, জনগণের ঘাম ও শ্রমের কষ্টার্জিত টাকায় প্রশিক্ষিত প্রতিটি পুলিশ সদস্য দেশের জন্য সম্পদ, এই সম্পদ বিভিন্নভাবে ঝুঁকিপূর্ণ দায়িত্বপালন করতে গিয়ে আমরা হারাচ্ছি। তবে অপেশাদার, অসচেতনতাবসত অসুস্থতায় আক্রান্ত হয়ে যেন হারাতে না হয় সেজন্য সুস্থ্য দেহে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সেবা প্রদান নিশ্চিত করতে হবে।

বিশেষ অতিথি বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান কর্তব্যরত অবস্থায় অনাকাঙ্ক্ষিত মৃত্যু থেকে জীবন ফেরাতে বিভিন্ন উপদেশমূলক দিকনির্দেশনা ও পুলিশ পোষ্যদের মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলার গুরুত্ব আরোপ করেন। এছাড়াও সভার অন্যান্য বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ কমিশনার সদরদপ্তর প্রলয় চিসিম সহ সভাপতি পুলিশ সুপার বরিশাল মোঃ মারুফ হোসেন পিপিএম এর বক্তব্যে স্বাস্থ্য সুরক্ষা বিধি ও পেশাদারসুলভ আচরণ মেনে আগামী মেমোরিয়াল ডে তে অনাকাঙ্ক্ষিত মৃত্যুর তালিকা ছোট করার বিষয় উঠে আসে।

প্রকাশ থাকে যে, সকাল ১০ ঘটিকায় বরিশাল পুলিশ লাইন্সে পুলিশ মেমোরিয়াল স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন এর মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে ২০২২ অনুষ্ঠিত হয় এবং পরবর্তিতে আলোচনা ও শোকাহত স্বজনহারা পুলিশ পরিবারকে আইজিপির পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার প্রদানের মধ্য দিয়ে বর্ণিত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপস মোঃ রাসেল পিপিএম সেবা এর সঞ্চালনায় এসময়ে উপস্থিত ছিলেন বিএমপি সহ অন্যান্য ইউনিটের শীর্ষ কর্মকর্তাবৃন্দ ,শোকসন্তপ্ত পরিবার’র সদস্যবৃন্দ ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সম্মানিত সদস্যবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d