জমির বিরোধে ভাইকে বিবস্ত্র করে পেটানোর ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২২, ০৭:৪৮
  • 605 বার পঠিত
জমির বিরোধে ভাইকে বিবস্ত্র করে পেটানোর ভিডিও ভাইরাল
সংবাদটি শেয়ার করুন....

ভোলার চরফ্যাশনে জমি নিয়ে বিরোধের জেরে এক যুবককে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে তার সৎ ভাই ও ভাতিজাদের বিরুদ্ধে। গতকাল রোববার রাত ৯টায় এ ঘটনা ঘটে। ইতোমধ্যেই নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শশীভুষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বিবস্ত্র করে নির্যাতনের ভিডিওটি আমি দেখেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

জানতে চাইলে নির্যাতনের শিকার নুর সলেমান (৪৫) জানান, তার বাবা হোসেন ডাক্তার এক ছেলেকে বিদেশে পাঠানোর জন্য টাকার পরিবর্তে জমি লিখে দেয়। তবে করোনা পরিস্থিতির কারণে বিদেশ যাওয়া অনিশ্চিত হওয়ায় টাকা ফেরত পাওয়ার জন্য শশীভুষণ থানায় লিখিত অভিযোগ করেন তিনি। এ অভিযোগে জমি বাবদ ৭০ হাজার টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত হলেও টাকা ফেরত দেয়নি অভিযুক্ত সৎ ভাই।

সলেমান বলেন, থানায় বাবার পক্ষ নেওয়ায় গতকাল রোববার রাতে থানা থেকে বের হয়ে হাজারীগঞ্জ যাওয়ার পথে তাকে বিবস্ত্র করে নির্যাতন করে সৎ ভাই মো. জাহাঙ্গীর (৫০), মো. কবির ( ৪০) ও জাহাঙ্গীরের ছেলে মামুন। পরে পথচারীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে শশীভুষণ থানায় নেওয়া হলে তাকে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম হাওলাদার বলেন, ‘নির্যাতনের ভিডিওটি আমিও দেখেছি। পুলিশ বা সেনা বহিষ্কৃত সদস্য কবির বেপরোয়া। আমার সামনেও সলেমানকে একবার আক্রমণ করেছে সে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d