আল আকসা মসজিদে ইসরায়েল বাহিনীর ফের ‘তাণ্ডব’

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২২, ০৭:৩১
  • 631 বার পঠিত
আল আকসা মসজিদে ইসরায়েল বাহিনীর ফের ‘তাণ্ডব’
সংবাদটি শেয়ার করুন....

আল আকসা মসজিদ প্রাঙ্গণে নতুন করে আক্রমণ চালিয়েছে ইসরায়েলি পুলিশ বাহিনী। এতে অন্তত একজন ফিলিস্তিনি আহত হয়েছেন। ফিলিস্তিনের রেড ক্রসের বরাত দিয়ে বৃহস্পতিবার (২১ এপ্রিল) আল জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

ফিলিস্তিনের মিডিয়া বৃহস্পতিবার জানিয়েছে, ফজরের আজানের সময় ইসরায়েলি বাহিনী মুসল্লিদের লক্ষ্য করে টিয়ার গ্যাস ও রাবার বুলেট ছুড়ে। এর জবাবে ফিলিস্তিনের যুবকেরা পাথর নিক্ষেপ করে ও পেট্রোল বোমা ছুড়েছে।

জেরুজালেম থেকে আল জাজিরার সাংবাদিক স্টেফানি ডেক্কার বলেন, ফিলিস্তিনি মুসল্লিদের লক্ষ্য করে ইসরায়েলি বাহিনী স্টান গ্রেনেড, রাবার বুলেট ও পেপার স্প্রে নিক্ষেপ করেছে।

এদিকে আল জাজিরা আরেক প্রতিবেদনে জানিয়েছে, চলতি সপ্তাহে দ্বিতীয়বারের মতো গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। ইসরায়েলের সামরিক বাহিনী বলেছে, গাজায় ভূগর্ভস্থে রকেট ইঞ্জিন তৈরি করে এমন স্থানে হামলা চালানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোরের আগে এই হামলা চালিয়েছে ইসরায়েল বাহিনী। এতে তাৎক্ষনিক হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে বলেন, হামলায় কেন্দ্রীয় গাজার আল-বুরেইজ শরনার্থী শিবিরে কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d