উজিরপুরে ২১ শ লিটার তেল জব্দ, ২ লাখ টাকা জরিমানা

  • আপডেট টাইম : মে ১৪ ২০২২, ০৮:৪৫
  • 428 বার পঠিত
উজিরপুরে ২১ শ লিটার তেল জব্দ, ২ লাখ টাকা জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল পৃথক দুটি অভিযানে প্রায় ২১ শ লিটার সয়াবিন তেল জব্দ করে পূর্বের মূল্যে সাধারণ ক্রেতাদের মাঝে বিক্রয়ের ব্যবস্থা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বিভাগীয় ও জেলা কার্যালয়। পাশাপাশি ১০টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।
শনিবার (১৪ মে) দুপুরে উজিরপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালনাকারী জাতীয় ভোক্তা অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা বলেন, বরিশাল সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রয় করা এবং মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিদপ্তর বিভাগীয় কার্যালয় ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করে। পাশাপাশি ১৪ শ লিটার সয়াবিন তেল জব্দ করে সাধারণ জনগণের মাঝে বিক্রয়ের ব্যবস্থা করে দেওয়া হয়।
তিনি বলেন, ভোক্তা অধিদফতরের জেলা কার্যালয়ের অপর এক অভিযানে, ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৬৭০ লিটার সয়াবিন তেল জব্দ করে সাধারণ জনগণের মাঝে বিক্রয়ের ব্যবস্থা করে দেওয়া হয়।
অভিযানে আরও উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ সেলিম, সহকারী পরিচালক সুমি রানী মিত্র, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ্ শোয়াইব মিয়াসহ প্রশাসনের একটি দল ও ক্যাব সদস্য জাহাঙ্গীর মোল্লা। জনস্বার্থে বাজার তদারকিমূলক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সাফিয়া সুলতানা

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d