বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু

  • আপডেট টাইম : মে ১৫ ২০২২, ০৪:২৭
  • 456 বার পঠিত
বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ রোববার গড়ফার অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ‌‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে পল্লবী অভিনয় করছিলেন ‘মন মানে না’ ধারাবাহিকে।

জিনিউজ, সংবাদপ্রতিদিন, আনন্দবাজার পত্রিকাসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকার বহুতলে থাকতেন পল্লবী। এদিন সকালে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলে খবর।

সূত্র জানিয়েছে, রোববার সকালেই গড়ফার ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার সঙ্গী। তিনিই পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, গড়ফার ওই বহুতলের ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তারা।

এদিকে, অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা নথিভূক্ত হয়েছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বেশ কিছুদিন ধরেই বাংলা টেলিভিশনে কাজ করছিলেন পল্লবী। তার জনপ্রিয়তাও ছিল। তারপরও কীভাবে এই অস্বাভাবিক মৃত্যু? তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে দেখা যায় পল্লবীকে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d