বুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছে

  • আপডেট টাইম : মে ২২ ২০২২, ০৭:৫৪
  • 87 বার পঠিত
বুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছে

বুবলী আজ ঢাকা তো কাল সাভার, পরশু নারায়গঞ্জ কিংবা ঢাকার আশাপাশ। শুটিংয়ের ব্যস্ততার জন্যই এই ছুটাছুটি তার। এই শুটিং নিয়েই বর্তমানে এই নায়িকা অবস্থান করছেন বরিশালে।

এখানেও নতুন একটি ফিল্মের শুটিংয়ের জন্যই বুবলীর অবস্থান। বুবলী জানান, ২০ মে থেকে বরিশালের বরগুনায় মহরতের মাধ্যমে শুরু হয়েছে প্রেম পুরাণ নামে একটি ছবির শুটিং। চলবে আগামী ৩০ মে পর্যন্ত। এই ২০ দিন এখানেই অবস্থান করতে হবে পুরো টিমকে।

ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমাটি ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার ও মাসুদ মহিউদ্দিন। এতে বুবলীর বিপরীতে অভিনয় করছেন জিয়াউল রোশান ও সাজ্জাদ নামের একজন নবাগত।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত ছবি এটি। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়। বরিশালে প্রথম লটের শুটিং হবে। এরপর ঢাকায় ফিরবে টিম। পরে কিছুদিন বিরতি দিয়ে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। প্রথম লটে রোশান না থাকলেও দ্বিতীয় লটে দ্বিতীয় লটের শুটিংয়ে ‘প্রেম পুরান’ ইউনিটের সঙ্গে যুক্ত হবেন তিনি।

এদিকে বুবলী অভিনীত ‘তালাশ’ ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে সম্প্রতি। যা প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছে। সৈকত নাসির পরিচালিত এই ছবিটি আগামী ১৭ জুন মুক্তি পাবে সিনেমা হলে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এক মিনিটের টর্নেডোতে লণ্ডভণ্ড ঘরবাড়িবরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধাএই ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম বাড়লস্কুল-কলেজ শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড়স্কুল-কলেজ শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাএসএসসি পরীক্ষা আগস্টে ॥ এইচএসসি অক্টোবরে!বরিশাল নৌবন্দরের ৩ কর্মী বরখাস্ত ॥ বন্দর কর্গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ করা যাবে নাবরিশালে বিএনপি নেতা হত্যার বিচারের দাবিতে নগলালমোহনে কৃষি ব্যাংকে ভল্ট ভাঙ্গার ব্যর্থ চেআবার বাড়ল বাস ভাড়াকাতার বিশ্বকাপের সময় বাংলাদেশ-ভারত সিরিজভয়াবহ সমুদ্রযাত্রা, অসুস্থ বাংলাদেশি ক্রিকেজাতির কাছে ক্ষমা চাওয়া উচিত নূপুর শর্মার: ভার
%d bloggers like this: