স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

  • আপডেট টাইম : মে ২৩ ২০২২, ০৫:১৪
  • 81 বার পঠিত
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব হোসেন খানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় তার ভাতিজা ইমদাদ খানকেও মারধর করা হয়েছে।

রোববার সকালে ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের দাবি- তারা ভোটারদের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে প্রতিপক্ষের সমর্থকরা এ হামলা চালিয়েছে। এ সময় আহত চেয়ারম্যান প্রার্থীকে অ্যাম্বুলেন্সযোগে কলাপাড়া হাসপাতালে আনার পথে দুপুর ২টার দিকে পৌর শহরের বাদুরতলী এলাকায় হাসপাতালে চিকিৎসা নিতে আসতে বাধা দেয় সরকারদলীয় সমর্থকরা।

পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯ নাম্বারে কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পৌঁছে দেয়।

কলাপাড়া থানার এসআই তাইয়েবুর রহমান জানান, ৯৯৯ নাম্বার থেকে কল পেয়ে আহত ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বহন করা অ্যাম্বুলেন্সসহ উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দিয়েছেন তারা।

এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হোসেনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা যায়নি। তবে স্থানীয় আওয়ামী লীগ নেতারা এর সঙ্গে দলের কেউ জড়িত না থাকার দাবি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এক মিনিটের টর্নেডোতে লণ্ডভণ্ড ঘরবাড়িবরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধাএই ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম বাড়লস্কুল-কলেজ শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড়স্কুল-কলেজ শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাএসএসসি পরীক্ষা আগস্টে ॥ এইচএসসি অক্টোবরে!বরিশাল নৌবন্দরের ৩ কর্মী বরখাস্ত ॥ বন্দর কর্গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ করা যাবে নাবরিশালে বিএনপি নেতা হত্যার বিচারের দাবিতে নগলালমোহনে কৃষি ব্যাংকে ভল্ট ভাঙ্গার ব্যর্থ চেআবার বাড়ল বাস ভাড়াকাতার বিশ্বকাপের সময় বাংলাদেশ-ভারত সিরিজভয়াবহ সমুদ্রযাত্রা, অসুস্থ বাংলাদেশি ক্রিকেজাতির কাছে ক্ষমা চাওয়া উচিত নূপুর শর্মার: ভার
%d bloggers like this: