আগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসপাতালে

  • আপডেট টাইম : মে ২৪ ২০২২, ০৭:২৭
  • 78 বার পঠিত
আগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসপাতালে

বরিশালের আগৈলঝাড়ায় নিজেদের ভ্যান করে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় রওশন বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তার স্বামী ও ভ্যানচালক মান্নান সরদার। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের পূর্বসূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেছারিয়া এতিমখানার মোড় এলাকায় বরিশাল-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার পতিহার গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে- সকালে ভ্যানচালক মান্নান সরদার ও তার স্ত্রী রওশন বেগম বাড়ি থেকে ছাগল নিয়ে ভ্যানযোগে রাজিহার রওয়ান দেন। ভ্যানটি উপজেলার গৈলা ইউনিয়নের পূর্বসূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেছারিয়া এতিমখানার মোড় ঘোরার সময় পিছন থেকে একটি ট্রাক যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রওশন বেগম মারা যান। গুরুতর অবস্থায় ভ্যানচালক মান্নান সরদারকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে এসআই আলী হোসেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশালে পাঠানো হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এক মিনিটের টর্নেডোতে লণ্ডভণ্ড ঘরবাড়িবরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধাএই ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম বাড়লস্কুল-কলেজ শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড়স্কুল-কলেজ শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাএসএসসি পরীক্ষা আগস্টে ॥ এইচএসসি অক্টোবরে!বরিশাল নৌবন্দরের ৩ কর্মী বরখাস্ত ॥ বন্দর কর্গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ করা যাবে নাবরিশালে বিএনপি নেতা হত্যার বিচারের দাবিতে নগলালমোহনে কৃষি ব্যাংকে ভল্ট ভাঙ্গার ব্যর্থ চেআবার বাড়ল বাস ভাড়াকাতার বিশ্বকাপের সময় বাংলাদেশ-ভারত সিরিজভয়াবহ সমুদ্রযাত্রা, অসুস্থ বাংলাদেশি ক্রিকেজাতির কাছে ক্ষমা চাওয়া উচিত নূপুর শর্মার: ভার
%d bloggers like this: