আগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসপাতালে

  • আপডেট টাইম : মে ২৪ ২০২২, ০৭:২৭
  • 405 বার পঠিত
আগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসপাতালে
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের আগৈলঝাড়ায় নিজেদের ভ্যান করে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় রওশন বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তার স্বামী ও ভ্যানচালক মান্নান সরদার। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের পূর্বসূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেছারিয়া এতিমখানার মোড় এলাকায় বরিশাল-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার পতিহার গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে- সকালে ভ্যানচালক মান্নান সরদার ও তার স্ত্রী রওশন বেগম বাড়ি থেকে ছাগল নিয়ে ভ্যানযোগে রাজিহার রওয়ান দেন। ভ্যানটি উপজেলার গৈলা ইউনিয়নের পূর্বসূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেছারিয়া এতিমখানার মোড় ঘোরার সময় পিছন থেকে একটি ট্রাক যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রওশন বেগম মারা যান। গুরুতর অবস্থায় ভ্যানচালক মান্নান সরদারকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে এসআই আলী হোসেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশালে পাঠানো হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d