বরিশালে বিএনপি নেতা হত্যার বিচারের দাবিতে নগরবাসীর মানববন্ধন

  • আপডেট টাইম : জুলাই ০২ ২০২২, ০৫:০১
  • 79 বার পঠিত
বরিশালে বিএনপি নেতা হত্যার বিচারের দাবিতে নগরবাসীর  মানববন্ধন

বরিশাল নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি’র সদস্য গিয়াসউদ্দিন বাবুল মোল্লা হত্যার প্রতিবাদে এবং অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বরিশাল নগরবাসীর ব্যানারে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং নিহতের স্বজনরা উপস্থিত ছিলেন।
মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে মানববন্ধনে সদস্য সচিব মীর জাহিদুল কবির, জেলা বিএনপি’র সাবেক সভাপতি এবায়দুল হক চাঁন, সাইফুল আহসান আজিম, মাহবুবুর রহমান পিন্টু এবং সংহতি জানিয়ে বক্তব্য রাখেন জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী ও জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: