লালমোহনে কৃষি ব্যাংকে ভল্ট ভাঙ্গার ব্যর্থ চেষ্টা

  • আপডেট টাইম : জুলাই ০২ ২০২২, ০৪:৩৭
  • 69 বার পঠিত
লালমোহনে কৃষি ব্যাংকে ভল্ট ভাঙ্গার ব্যর্থ চেষ্টা

ভোলার লালমোহন কৃষি ব্যাংকে গ্রিল ভেঙে দুবৃত্তরা প্রবেশ করে ভল্ট ভাঙ্গার চেষ্টা করেছে । শুক্রবার রাতে পৌরশহরের করিমরোডের মাথায় অবস্থিত ব্যাংকটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। চোর ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ব্যাংকের বিভিন্ন শোকেস-ড্রয়ার খুলে তছনছ করে রেখে যায়।

খবর পেয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার, ওসি (তদন্ত) এনায়েত হোসেনসহ থানা পুলিশ রাতেই ব্যাংক পরিদর্শন করেন। এসময় পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করেন দেখেন চোর যন্ত্রপাতি হাতে নিয়ে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে। তবে খুলতে না পেরে আবার বের হয়ে যায়।

কৃষি ব্যাংক ম্যানেজার মো. মোশারফ হোসেন জানান, তিনি মাগরিবের পর ব্যাংক থেকে বাসায় গেছেন। এর কিছুক্ষণ পরে নৈশ প্রহরী হাসান ফোন করে জানান ব্যাংকে চোর প্রবেশ করেছে। ব্যাংকে এসে বিভিন্ন ড্রয়ারে থাকা কাগজপত্র এলোমেলো দেখেন।

এব্যাপারে লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ব্যাংক ম্যানেজারকে মামলা করতে বলা হলেও তিনি মামলা করতে রাজি হননি। তারপরেও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে চোরকে সনাক্তের চেষ্টা করা হচ্ছে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: