এক মিনিটের টর্নেডোতে লণ্ডভণ্ড ঘরবাড়ি

  • আপডেট টাইম : জুলাই ০৩ ২০২২, ০৭:৫০
  • 80 বার পঠিত
এক মিনিটের টর্নেডোতে লণ্ডভণ্ড ঘরবাড়ি

পটুয়াখালীর চরপাড়ায় আকস্মিক টর্নেডোর আঘাতে লণ্ডভণ্ড হয়ে গেছে বেশ কয়েকটি ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান। এ সময় সাহিন হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া তার মেয়েসহ দুজন আহত হয়েছেন।

রোববার দুপুরে পটুয়াখালী পৌরসভার নিউমার্কেট এলাকার পূর্বপাশে হুজুরের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃষ্টির মধ্যে হঠাৎ ঝড়ে সবকিছু লণ্ডভণ্ড হয়ে যায়। দোকানপাট ও ঘরের ছাউনির টিন সবকিছু আকাশে উড়িয়ে নিয়ে যায়। এক মিনিটের মধ্যে সবকিছু গুঁড়িয়ে দেয়। ভয়ে সবাই দৌড়াদৌড়ি করতে গিয়ে অনেকে আহত হয়েছেন।

বৃষ্টির সময় শাহিন লাউকাঠী নদীতে গোসল করছিলেন। এ সময় টিন উড়ে গিয়ে তার শরীরে পড়লে তার ঘাড় কেটে যায়। পরে তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহিন চড়পাড়া এলাকার বাসিন্দা খবির হাওলাদারের ছেলে। তিনি পটুয়াখালী নিউমার্কেটে মাছের ব্যবসা করেতন।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: