বরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : জুলাই ০৩ ২০২২, ০৬:৪০
  • 72 বার পঠিত
বরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধারা জারি

বরগুনার বেতাগীতে বিএনপির দুই গ্রুপের কর্মিসভা ঘোষণায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। রোববার (৩ জুন) এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন।

তিনি বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ বিষয়ে মাইকিং করে জনসাধারণকে অবগত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলা বিএনপির দুই গ্রুপ পৃথক স্থানে কর্মিসভা ঘোষণা করে। এতে সকাল থেকে দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এতে হামলা-সংঘর্ষের আশঙ্কায় দুপুর থেকে ১৪৪ ধারা জারি করা হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপির একাংশের নেতা হুমায়ুন কবির মল্লিক বলেন, আওয়ামী লীগের মদতে শাহজাহান কবির গ্রুপ দলীয় কার্যালয়ের বাইরে সভার আয়োজন করেছে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান কবির বলেন, আমরা এক হয়ে কর্মিসভা আয়োজন করতে কাজ করেছি। কয়েকবার তাদের সঙ্গে কথা বলেছি কিন্তু তারা একমুখী নেতৃত্ব চান না।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: