বরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : জুলাই ০৩ ২০২২, ০৬:৪০
  • 375 বার পঠিত
বরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধারা জারি
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার বেতাগীতে বিএনপির দুই গ্রুপের কর্মিসভা ঘোষণায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। রোববার (৩ জুন) এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন।

তিনি বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ বিষয়ে মাইকিং করে জনসাধারণকে অবগত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলা বিএনপির দুই গ্রুপ পৃথক স্থানে কর্মিসভা ঘোষণা করে। এতে সকাল থেকে দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এতে হামলা-সংঘর্ষের আশঙ্কায় দুপুর থেকে ১৪৪ ধারা জারি করা হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপির একাংশের নেতা হুমায়ুন কবির মল্লিক বলেন, আওয়ামী লীগের মদতে শাহজাহান কবির গ্রুপ দলীয় কার্যালয়ের বাইরে সভার আয়োজন করেছে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান কবির বলেন, আমরা এক হয়ে কর্মিসভা আয়োজন করতে কাজ করেছি। কয়েকবার তাদের সঙ্গে কথা বলেছি কিন্তু তারা একমুখী নেতৃত্ব চান না।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d