আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে তামিমের অবসর

  • আপডেট টাইম : জুলাই ১৭ ২০২২, ০৪:৪৫
  • 332 বার পঠিত
আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে তামিমের অবসর
সংবাদটি শেয়ার করুন....

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডেতে হোয়াইটওয়াশের পর তামিম ইকবাল জানিয়ে দিলেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আর কখনো দেখা যাবে না তাঁকে। টি-টোয়েন্টি থেকে স্বেচ্ছা বিরতিতে থাকা তামিম অবসরের ঘোষণা দিলেন।

গত ২৭ জানুয়ারি বিপিএল চলাকালে ছয় মাসের জন্য আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে স্বেচ্ছা বিরতিতে গিয়েছিলেন তামিম, যা শেষ হওয়ার কথা আগামী ২৭ জুলাই। বিরতি শেষ হওয়ার ১০ দিন আগেই টি-টোয়েন্টি ছাড়ার ঘোষণা দিলেন দেশসেরা ওপেনার।

ওয়েস্ট ইন্ডিজকে ধবলধোলাই করার পর ওয়ানডে অধিনায়ক নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে লিখেন, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আজকে থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করুন। ধন্যবাদ সবাইকে। ’ পোস্টের পাশে তিনটি গুডবাই ইমোজিও দিয়েছেন তামিম।

সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজটা ব্যাট হাতে দারুণ কাটিয়েছেন তামিম। লো স্কোরিং সিরিজে ৩ ম্যাচে ১১৭ রান করে সর্বোচ্চ রানসংগ্রাহক তিনি। টুর্নামেন্ট সেরার পুরস্কারটাও উঠেছে তামিমের হাতে। এই আনন্দের দিনেই তামিম দিলেন টি-টোয়েন্টি থেকে বিদায়ের ঘোষণা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d