পিরোজপুরে গাছে ঝুলে থাকা শিশুকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

  • আপডেট টাইম : জুলাই ২৭ ২০২২, ০৪:৩৬
  • 353 বার পঠিত
পিরোজপুরে গাছে ঝুলে থাকা শিশুকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস
সংবাদটি শেয়ার করুন....

বাড়ির পাশের আমড়া গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া রাহাত হাওলাদার (১১) নামের এক শিশুকে উদ্ধার করেছে পিরোজপুর ফায়ার সার্ভিস। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে পার্শ্ববর্তী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।
পিরোজপুর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আবু বকর বিষয়টি নিশ্চিত করেছেন।
শিশু রাহাত মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস হাওলাদারের ছেলে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রাহাত আমড়া পাড়তে উঠে অসাবধানতাবশত গাছের পাশে থাকা বৈদ্যুতিক লাইনের সংস্পর্শে চলে আসে। পরে চিৎকার করে ঝুলে থাকে। তাৎক্ষণিকভাবে ৯৯৯-এ কল করেন প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে উদ্ধারে যায় পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।
পিরোজপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আবু বকরের নেতৃত্বে ফায়ারম্যান শেখ রাসেল ও মাসুদ রানাসহ অন্যান্যদের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করা হয়। সেখান থেকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্টেশন কর্মকর্তা আবু বকর বলেন, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে আমরা উদ্ধারে যাই। পরে শিশুটিকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক এ কে এম আসিফ আহমেদ জানান, রাহাতকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d