কুয়াকাটায় খাবার হোটেলে ধর্মঘট

  • আপডেট টাইম : আগস্ট ১৭ ২০২২, ০৩:১৪
  • 349 বার পঠিত
কুয়াকাটায় খাবার হোটেলে ধর্মঘট
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর কুয়াকাটায় বারবার ভ্রাম্যমাণ আদালতের জরিমানার জেরে আজ সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য খাবারের হোটেল বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতি। গতকাল রাতে সংবাদ সম্মেলনে হোটেল বন্ধ রাখার ঘোষণা দেন কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি। হঠাৎ খাবার হোটেল বন্ধের ঘোষণায় বিপাকে পড়েছেন হাজার পর্যটক।

হোটেল মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি বলেন, ‘প্রতিদিন নির্বাহী মাজিস্ট্রেট খাবার হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। একই হোটেলে একাধিকবার জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নামে আমাদের হয়রানি করা হচ্ছে। তাই সব হোটেল মালিক একত্রিত হয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলেন, ‘গত ১১ই আগস্ট আল-মদিনা নামে একটি হোটেলে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। তখন ওই হোটেল মালিক তার সমস্যা সমাধানের জন্য ১৫ দিন সময় চান। কিন্তু ১৬ আগস্ট আবার ওই হোটেলকেই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। হোটেল মালিক জরিমানা না দিতে পারায় তাকে বেশ কিছুক্ষণ আটকে রাখা হয়।

প্রশাসনের এই হয়রানি সামাল দিয়ে আমাদের পক্ষে হোটেল চালানো সম্ভব না। তাই আমরা প্রায় ৫০ জন হোটেল মালিক একত্রিত হয়ে আজ থেকে হোটেল বন্ধের সিদ্ধান্ত নিয়েছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d