এবার বরগুনার তালতলিতে ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : আগস্ট ২২ ২০২২, ০৫:৫৬
  • 306 বার পঠিত
এবার বরগুনার তালতলিতে ১৪৪ ধারা জারি
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার তালতলীতে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি’র একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচির ঘোষণা দেওয়ায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

সোমবার (২২ আগস্ট) দুপুরে তালতলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম সাদিক তানভীরের স্বাক্ষরিত এক আদেশে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, তালতলী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি কর্তৃক ২২ আগস্ট বিকেল ৩ টায় তালতলী মালীপাড়া সালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় এক বিক্ষোভ সমাবেশের আয়োজন কর্মসূচি ঘোষণা করে। একই সময় নবগঠিত বিএনপির আহবায়ক কমিটির পদ বঞ্চিত নেতাকর্মীরা হাই স্কুল রোডের বটতলা মোড়ে পৃথক কর্মসূচি ঘোষণা করে। অন্যদিকে বড়বগী ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ. লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী তালতলী সালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সামনে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উক্ত স্থানে আইন-শৃঙ্খলা বিঘ্নসহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা দেখা দিয়েছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান বলেন, ‘উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মালিপাড়া মাদ্রাসায় অনুষ্ঠানস্থলে ১৪৪ ধারা জারি করা হয়েছে।আমরা যার কারণে আজকে অনুষ্ঠান স্থগিত করতে বাধ্য হয়েছি।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সাদিক তানভীর বলেন, ‘২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিএনপির ২ গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি দেয়া হয়েছে।এতে করে সংঘাতের আশঙ্কা রয়েছে এবং আইন শৃংখলা পরিস্হিতির অবনতির সম্ভবনা রয়েছে বিধায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d