ভোলায় ৪ হাজার ৩০০ লিটার সয়াবিন তেলসহ আটক ২

  • আপডেট টাইম : আগস্ট ২৫ ২০২২, ০৫:৪৫
  • 290 বার পঠিত
ভোলায় ৪ হাজার ৩০০ লিটার সয়াবিন তেলসহ আটক ২
সংবাদটি শেয়ার করুন....

ভোলার ইলিশা থেকে অবৈধভাবে সয়াবিন তেল মজুদকারী দুইজনকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এ সময় ৪ হাজার ৩০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়।
কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে কোস্ট গার্ডের দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি বেইস ভোলা একটি অভিযান চালায়।
অভিযানকালে ভোলার ইলিশা ফেরী ঘাট এলাকা থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ২৪ ব্যারেল (৪ হাজার ৩০০ লিটার) অবৈধ সয়াবিন তেল ও দুইজনকে আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা ভোলার লালমোহনের লেছসকিনা গ্রামের বাসিন্দা।মুনিফ তকি আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধার তেল ও আটকদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d