ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন ঝালকাঠীর বাপ্পি

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৪ ২০২২, ০৮:০৮
  • 318 বার পঠিত
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন ঝালকাঠীর বাপ্পি
সংবাদটি শেয়ার করুন....

ঈছা তালুকদার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩০২ সদস্যের কেন্দ্রীয় কমিটি অনুমোদন দিয়েছে বিএনপি। রবিবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। উক্ত কমিটিতে ঝালকাঠি সদর উপজেলার কৃতি রিয়াজুল হাসান বাপ্পি প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মনোনিত হয়েছেন। বাপ্পি ঝালকাঠি সদর উপজেলার ১০নং নথুল্লাবাদ ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। ছোট বেলা থেকেই বাবার হাত ধরে রাজনীতির মাঠে প্রত্যাবর্তন করেছিলেন। ইউনিয়ন ছাত্রদলের মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু করেন হলেও পরবর্তীতে ২০১০ সালে ঢাকায় প্রত্যাবর্তন করে তিতুমীর কলেজ ছাত্রদলের রাজনীতিতে নিজেকে জড়িয়ে নেন এবং তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরবর্তী সময়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের রাজনীতি উন্মুক্ত হয় এবং তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রভাবশালী নেতা হয়ে উঠেন।২০১৮ সালে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে, গনতন্ত্র প্রতিষ্ঠার লড়াইয়ে অগ্রনী ভুমিকা পালন কারী এই ছাত্রনেতা ভ্যাট আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলন সহ গনতান্ত্রিক সকল আন্দোলনে বিভিন্ন সময় সামনে থেকে নেত্ত্বৃ দিয়েছেন। তৃনমূল থেকে উঠে আসা এই ছাত্রনেতা একাধিক মামলা আসামী হন এবং কারাভোগ করতে হয়। জাতীয়তাবাদের অগ্রসৈনিকের পুরস্কার হিসেবে ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান নব গঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিতে প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নির্বাচিত করেন। ঝালকাঠি সদর উপজেলার ইতিহাসে কেন্দ্রীয় ছাত্রদলে দ্বিতীয় কোন ছাত্রনেতা হিসেবে সদর উপজেলার মানুষে মুখ উজ্ঝল করেছেন।
সাক্ষাৎ কালে মুঠোফোনে এই ছাত্রনেতা আরো বলেন আমরা গনতন্ত্রে বিশ্বাস করি। দেশে ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করে যাচ্ছি। দেশ নায়ক তারেক রহমান আস্থা রেখেছেন, আমরা ছাত্রদল কেন্দ্রীয় সংসদ আস্থার প্রতিদান দিতে কাজী রওনকুল ইসলাম শ্রাবন এবং সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠায় করতে সর্বাত্মক কাজ করে যাব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d