বরিশালে প্রতিমন্ত্রীর গাড়িবহরে বাইক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৫ ২০২২, ০৫:৫৭
  • 121 বার পঠিত
বরিশালে প্রতিমন্ত্রীর গাড়িবহরে বাইক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

বরিশালে নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শনে রওনা হওয়া পানিসম্পদ প্রতিমন্ত্রীর গাড়ির বহরে সাথে থাকা বাইক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার নগরীর চাঁদমারী এলাকায় দুর্ঘটনা ঘটে বলে কোতয়ালি মডেল থানার ওসি জানিয়েছেন।
নিহত মো. রাকিবুল হাসান রাসেল (৩২) নগরীর নবগ্রাম রোড সরদার পাড়া এলাকার বাসিন্দা। তিনি নগরীর ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. রিয়াজ হোসেন।
পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের এমপি কর্নেল (অব) জাহিদ ফারুক শামীম অনুসারী ছাত্রলীগ নেতা রিয়াজ বলেন, রাসেল ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে সে যুবলীগের রাজনীতিত করতেন। পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম অনুসারী ছিলো রাসেল।
কোতয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, নগরীর বান্দ রোডের পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ থেকে পানিসম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার বিভিন্ন নদীভাঙন এলাকা পরিদর্শনের উদ্দেশে রওনা দেন। তার গাড়ি বহরের সাথে রাসেলও বাইক নিয়ে রওনা দেন।
ওসি জানান, ওয়ার ওয়েরাস্তার বিপরীত লেন দিয়ে বাইক নিয়ে বহরের পিছু নেন রাসেল। তখন থামানো একটি অটোররিক্সার সাথে সংঘর্ষে আহত হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।
রাসেলের ভাই রাজ্জাক ওই একই তথ্য জানিয়ে বলেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী নিজে উপস্থিত হয়ে ঢাকায় চিকিৎসা করিয়েছেন। কিন্তু ভাইকে বাঁচানো যায়নি।
রাজ্জাক বলেন, ভাই রাসেলের লাশ বর্তমানে ঢাকা রয়েছে। বরিশাল কোতয়ালি মডেল থানা থেকে ক্লিয়ারেন্স নিয়ে যাওয়া পর ঢাকা থেকে লাশ বরিশালে নিয়ে আসা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: