অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে শোকজ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৮ ২০২২, ০৮:৩৭
  • 109 বার পঠিত
অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে শোকজ

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মহানগর জাপার আহবায়ক, চেয়ারম্যনের উপদেষ্টা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে শোকজ করা হয়েছে। গতকাল পার্টির মহাসিচব মোঃ মজিবুল হক চুন্নু এমপি স্বাক্ষরিত শোকজ নোটিশটি সংবাদকর্মীদের হাতে পৌছে। কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এজন সাত কর্মদিবস সময় দেয়া হয়েছে।
জানা গেছে গত ২৩ সেপ্টেম্বর বরিশালে জাতীয় পার্টির সাংগঠনিক সভায় ব্যানার নিয়ে তমুল হট্টগোল বাধে। দলের কো চেয়ারম্যান সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রত্না এমপির উপস্থিতিতেই এক পর্যায়ে মহানগর ও জেলার নেতাকর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। বিষয়টি কেন্দ্রে অভিযোগ আকারে গেলে ক্ষুদ্ধ হন শীর্ষ নেতারা। এরই পরিপ্রেক্ষিতে অধ্যক্ষ হাবুলকে শোকজ করা হয়।
শোকজে উল্লেখ করা হয়েছে গত ২৩ সেপ্টেম্বর বরিশালে আয়োজিত বর্ধিত সভায় আপনি ( অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল) নীচে অবস্থান করে সভা বানচাল করার ইন্দন যোগান এবং ব্যানার ছিড় ফেলে সভা বানচাল করার চেষ্টা করেন। উপরোক্ত কাজ কেন দলীয় শৃংখলা ভঙ্গ হবে না এবং তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এজন্য সাত কর্ম দিবসের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে। এ ব্যাপারে অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, শোকজ নোটিশ তিনি হোয়াটস অ্যাপ এ পেয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগকে তিনি অস্বিকার না করে বলেন, ঘটনা স্থলে তিনি ছিলেন না তবে যারা রওশন এরশাদের ছবি ছিড়েছেন, আমি কাদের সমর্থন করি। তার মতে রওশন এরশাদ বর্তমানে রাজনৈতিক দালাল হিসাবে পরিচিত । জাতীয় পার্টিতে তার কোন অবদান নাই।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: